পাবনায় অভিজাত হোটেল থেকে ১১ নারী-পুরুষ আটক

0
196

নিজস্ব প্রতিবেদক, পাবনা টোয়েন্টিফোর ডটকম// পাবনার একটি অভিজাত আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে ১০ জন নারী-পুরুষ ও হোটেলের ব্যবস্থাপককে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার (০৮ নভেম্বর) দুপুরে শহরের মাসুম বাজার এলাকার ড্রিম প্যালেস আবাসিক হোটেলে অভিযান চালিয়ে পুলিশ তাঁদের আটক করে।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রাজ্জাক জানান, গোপন সংবাদের ভিত্তিতে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজানের নেতৃত্বে পুলিশের একটি দল ওই হোটেলে অভিযান চালায়। এ সময় অসামাজিক কার্যকলাপে জড়িত থাকায় হোটেলের পাঁচটি কক্ষ থেকে পাঁচ জুটিকে আটক করা হয়। পরে অসামাজিক কার্যকলাপের সুযোগ করে দেওয়ার অপরাধে হোটেলের ব্যবস্থাপক আতিয়ার রহমানকেও আটক করা হয়। আটক ব্যক্তিদের মধ্যে গৃহবধূসহ বিশ্ববিদ্যালয়, কলেজ ও স্কুলের ছাত্রছাত্রী রয়েছে। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

পাবনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান জানান, দীর্ঘদিন ধরে শহরের কয়েকটি হোটেলে অসামাজিক কর্মকাণ্ড হচ্ছিল। তা ছাড়া সম্প্রতি ঢাকাসহ সারা দেশে হোটেলকেন্দ্রিক পরকীয়া হত্যাসহ বিভিন্ন অপরাধ হওয়ার পরিপ্রেক্ষিতে পাবনার পুলিশ সুপার জিহাদুল কবিরের নির্দেশে এই অভিযান চালানো হয়। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।