শেখ হাসিনা এখন মানবতার রোল মডেল: প্রিন্স

0
23

নিজস্ব প্রতিবেদক// পাবনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি বলেছেন-বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার জ্ঞান, প্রজ্ঞা, মেধা, রুপকল্প, সুদুরপ্রসারী দৃস্টিভঙ্গি, প্রগতিশীল ও অসাম্প্রদায়িত রাজনৈতিক চেতনা দিয়ে বিশ্বে শান্তি ও উন্নয়নে দৃষ্টান্ত স্থাপন করে এখন মানবতায়ও রোল মডেল হয়েছেন। বিশ্ব ইতিহাসে সবচেয়ে বড় মানবতা বিরোধী কাজ চলছে মায়ানমারে। নারী ও শিশুসহ লক্ষ লক্ষ রোহিঙ্গদের হত্যা ও নির্যাতন করছে মায়ানমারের শাসক গোষ্টি।

বুধবার দুপুরে পাবনা সদর উপজেলার মালঞ্চী ইউনিয়নের গোপীনপুর রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন শেষে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, সম্প্রতি সময়ে রোহিঙ্গা ইস্যুতে বাংলাদেশের মানবিক দৃঢ় অবস্থানের কারনে বিশ্ব ব্যাপী নন্দিত হয়েছে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার সরকার। মায়ানমার থেকে বাংলাদেশে পালিয়ে আসা লক্ষ লক্ষ রোহিঙ্গাকে খাদ্য, আশ্রয়, বাসস্থান, চিকিৎসা ও নিরাপত্তাসহ সবধরনের সহযোগীতা দেবার মাধ্যমে বিশ্ববাসীর কাছে দৃষ্ঠান্ত স্থাপন করেছেন শেখ হাসিনা। শেখ হাসিনা এখন বিশ্বে মানবতার রোল মডেল।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামীলীগের নেতা জামিরুল ইসলাম মাইকেল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান সুইট, আওয়ামীলীগ নেতা শেখ রাসেল আলী মাসুদ, কামরুজ্জামান রকি,আমিরুর ইসলাম, আইয়ুব, আব্দুল আজিজ, আব্দুল জালাল, জিহাদী, মুকুল হোসেন, আব্দুর রশিদ, সাবেক ছাত্রনেতা ফিরোজ খান প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here